শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক-২

রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক-২

রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক-২
রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সীমান্ত হতে ১৯৭ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিজিবি। কাঁটাখালি মধ্যচর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান রাজশাহী-১ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ। বিজিবি থেকে প্রেরিত সংবাদ বিঞ্জপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিঞ্জপ্তিতে বলা হয়, রাজশাহী-১ বিজিবি’র অধীনস্থ তালাইমারী বিওপি’র সুবেদার রফিকুল ইসলামসহ ৩ জনের একটি বিজিবির বিশেষ টহল দল কাটাখালী থানার মধ্যচর নামক এলাকায় টহল পরিচালনা করে। এসময় ১৯৭ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে। আটককৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ৭৮ হাজার ৮১০ টাকা।

আটককৃতরা হলেন, কাটাখালী থানার সাতবাড়িয়া গ্রামের আবু বক্করের ছেলে সুজন মিয়া (৩৫) ও মধ্যেরচরের জিন্নাহর ছেলে শাহাবুল ইসলাম (২৩)।

আটককৃতদের কাটাখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মতিহার বার্তা ডট কম – ০৮ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply